অনাড়ম্বর আয়োজনে ফাস্ট বিডিনিউজ ২৪’র ২য় বর্ষপূর্তি উদযাপন

ফাস্ট বিডিনিউজ ২৪ ●

ছবিঃ আতিকুর রহমান

অনাড়ম্বর আয়োজনে ২য় বর্ষপূর্তির  দিনটি উদযাপন করেছে ফাস্ট বিডিনিউজ ২৪ পরিবার। বর্ষপূর্তির এ দিনে পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও নানা শ্রেণি-পেশার মানুষের শুভেচ্ছা, ভালোবাসায় সিক্ত হয়েছে ফাস্ট বিডিনিউজ ২৪ ।

যশোর শহরের বি ব্লক বাজারস্থ পত্রিকার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই আয়োজন।

পত্রিকার উপদেষ্টা সম্পাদক সুজা আহমেদ খান কচির সভাপতিত্বে এবং সম্পাদক জামিল আহম্মেদ মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক লীগ যশোর জেলার সাধারণ সম্পাদক এবং ইছালি মডেল কলেজের অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী মিলন, চিত্রশিল্পি কৃষি গৌতম, বিশিষ্ট কবি ও সাংবাদিক কাজী রকিবুল ইসলাম, ওয়ালটন প্লাজা গাড়ীখানা রোড শাখার ব্যবস্থাপক এনায়েত হোসেন, পত্রিকার নির্বাহী সম্পাদক ওয়ালী উল্লাহ খান, বার্তা সম্পাদক আমীমুল ইহসান ফাহাদ।

অনুষ্ঠানে নূরে আলম সিদ্দিকী মিলন তার বক্তব্যে ফাস্ট বিডিনিউজ ২৪’র অভাবনীয় সাফল্যের প্রশংসা করেন এবং ভবিষ্যতে ফাস্ট বিডিনিউজ তাদের এই সাফল্য ধরে রেখে দেশ ও মানুষের পক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বলিষ্ঠ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশিষ্ট সাংবাদিক রকিবুল ইসলাম বলেন, দক্ষিণাঞ্চলের অনলাইন পত্রিকাগুলোর ভেতর ফাস্ট বিডিনিউজ শিক্ষা-সাহিত্য ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। পত্রিকাটি এ ধারা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সম্পাদক জামিল আহম্মেদ মুকুল বলেন, ফাস্ট বিডিনিউজ ২৪ সব বাধা অতিক্রম করে সামনে এগিয়ে যাবে।

৩য় বর্ষপূর্তি আড়ম্বরভাবে আয়োজনের ঘোষণা দিয়ে নির্বাহী সম্পাদক ওয়ালী উল্লাহ খান  বলেন, নিরপেক্ষ ও সততার সঙ্গে ফাস্ট বিডিনিউজ ২৪ আপসহীন যে ভূমিকা রেখে আসছে তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। ফাস্ট বিডিনিউজ ২৪ সব শ্রেণি-পেশা, দলমতের মানুষের পত্রিকা হিসেবে সব মানুষের পাশে থাকবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , সহকারি সম্পাদক খালেদ সাইফুল্লাহ, ক্রীড়া প্রতিবেদক বায়েজীদ হোসাঈন, বিনোদন প্রতিবেদক মাহবুবুর রহমান, ফটো সাংবাদিক আতিকুর রহমান, স্টাফ রিপোর্টার শাহরিয়ার রাগিব, শাকিল আর সালাম, দেলোয়ার হোসাঈন, আল মামুন প্রমুখ।

উপদেষ্টা সম্পাদক সুজা আহমেদ খান কচির বক্তব্য এবং কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ফাস্ট বিডিনিউজ ২৪/ই ই