ঈদ সংখ্যা-২০১৬ : আমাদের কথা

দীর্ঘ একটি মাস সিয়াম সাধনার পর আমাদের দুয়ারে কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। ঈদ মানে ব্যাস্ততাময় জীবনের কর্ম-কোলাহল ছেড়ে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলা।

অন্যান্য বছরের চেয়ে এবার রমজান মাসের দিন ছিল অনেক বড় তাই সকলের কষ্টটাও ছিলো একটু বেশি । তবে যেখানে কষ্ট বেশি সেখানে খুশিটাও একটু বেশিই হওয়া চাই। সে কারনেই বোধ হয় এবারের ঈদের ছুটিটাও বেশ লম্বা পেয়েছেন সকলেই। তাই ঈদের আনন্দটাও এবার জমবে বেশ ভালই।

ঈদ সংখ্যা ছাড়া ঈদের আনন্দ যেন পরিপূর্ণ হয় না। পাঠক বছরের এই সময়টার অপেক্ষায় থাকেন নতুন নতুন লেখার একটি সমাহার হাতে পেতে। আপনাদের এই দীর্ঘ সময়ের ঈদের আনন্দটা যেন আরও বেশি খুশির সাথে কাটে সেজন্য আপনাদের প্রিয় অনলাইন পত্রিকা “ফাস্ট বিডিনিউজ ২৪”আপনাদের জন্য নিয়ে এসেছে “ফাস্ট বিডিনিউজ- ঈদ সংখ্যা ২০১৬”। গত বছরের ন্যায় এবারের ঈদ সংখ্যাটিও সাজানো হয়েছে সেরা কিছু গল্প, প্রবন্ধ, কবিতা, লাইফস্টাইল,বিনোদন, ইত্যাদি দিয়ে। প্রখ্যাত সব লেখকের সাথে সাথে এখানে স্থান পেয়েছে নতুন নতুন কিছু লেখকের লেখাও। সকল লেখকের লেখাগুলোকেই আমরা অতি গুরুত্বে্র সাথে এবং যত্নসহকারে মূল্যায়ন করেছি।

আমাদের এই সকল পরিশ্রমরে উদ্দেশ্য শুধুমাত্র পাঠকদের ঈদের আনন্দকে আরও একটু বাড়িয়ে দেওয়া। পাঠকবৃন্দ যদি এর থেকে সামান্যতম উপকারও পেয়ে থাকেন তবেই আমাদের সকল প্রচেষ্টা সফল হবে। পাঠকদের যেকোন বিষয়ে অভিযোগ, পরামর্শ, মতামত আমাদের কাজের গতিকে আরও বাড়িয়ে দিবে এবং আগামিতে আপনাদের জন্য আরও সুন্দর আরও আকর্ষণীয় ঈদ সংখ্যা উপহার দিতে পারবো বলে আমরা আশাবাদি। ঈদ সংখ্যা প্রকাশে যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে আমাদের শুভেচ্ছা। প্রতিটি দিন হোক ঈদের মতোই আনন্দময়। সবাই সুস্থ থাকুন নিরাপদে থাকুন। বেশি বেশি ঈদের আনন্দ উপভোগ করুন। ঈদ মোবারক।

“ফাস্ট বিডিনিউজ- ঈদ সংখ্যা ২০১৬” পড়তে ক্লিক করুন ঃ http://fastbdnews24.com/eid2016/