• আজ সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ; ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
  • কলকাতায় ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা পেলেন শেখ কামাল

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    ‘ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা-২০১৮’ পদক পেয়েছেন ইঞ্জিনিয়ার শেখ কামাল। বাংলাদেশের সাধারণ মানুষের জন্য সমাজ সেবা ও দক্ষ সংগঠক হিসেবে অসামান্য অবদানের জন্য এই সম্মানে ভূষিত হন তিনি।

    গত ২৬ শে অক্টোবর সন্ধা ৬ টায় কলকাতার বেহালায় শরৎ সদন অডিটোরিয়ামে এক জমকালো অনুষ্ঠানে পশ্চিম বঙ্গের মেম্বর অফ লেজিসলেটিভ এ্যাসেম্বলী, এবং হাওড়া জেলার বালির বিধায়ক শ্রীমতি বৈশালী ডালমিয়া (সাবেক আইসিসি প্রধান জগমোহন ডালমিয়ার মেয়ে) ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা পদক ২০১৮ হস্তান্তর করেন।

    মধ্যনগর রায়পুরা নরসিংদীর কৃতিসন্তান ইঞ্জিনিয়ার শেখ কামাল সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় নির্বাহী কমিটি বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ তিনি সমাজের অবহেলিত সহায় দরিদ্র ও এতিম মানুষের সেবায় বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ভারত মৈত্রী সম্মাননা প্রদান করেন। পশ্চিমবঙ্গ সরকারের মাননীয় বিধায়ক বৈশালী ডালমিয়া যা বাংলাদেশ ভারত সরকারের সফলতার সুসম্পর্ক বিরাজমান তা আবার প্রমাণিত৷

    সামাজিক উন্নয়নমূলক কাজের স্বীকৃতিস্বরুপ কলকাতার অনুভব পণ্যশ্রী সাংস্কৃতিক সংগঠন ভারত-বাংলাদেশ মৈত্রী সম্মাননা-২০১৮ পদক প্রদান করে। যার মধ্য দিয়ে ভারত বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হয়।

    পশ্চিম বঙ্গের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অলোক রায় ঘটকের পরিচালনায় অনুষ্ঠানে ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসব ও বিজয়া সম্মেলনে উপস্থিত ছিলেন প্রাদেশিক সরকারের দুই মন্ত্রী, স্থানীয় সংসদ সদস্যসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

    Close