কালীগঞ্জে নদী পুকুর ও জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

ঝিনাইদহের কালীগঞ্জের নদী, পুকুর ও জলাশয়ে ৫শ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। ২০১৯-২০ অর্থ বছরের আওতায় সোমবার দিনব্যাপী উপজেলা মৎস্য অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করে।
ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নদী,পুকুর ও জলাশয়ে পোনা মাছ অবমুক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা, কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাইদুর রহমান রেজা, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস প্রমুখ।
উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহাম্মদ সাইদুর রহমান রেজা জানান, ২০১৯-২০ অর্থ বছরের আওতায় কালীগঞ্জের কালীবাড়ী ঘাটের চিত্রা নদীতে, জামাল ইউনিয়নের বেগবতী নদীতে, মালিয়াট ইউনয়নের তত্তি¡পুরের গ্রামের বুড়ি ভৌরব নদীতে, রারবাজারের আবাসন পুকুর, আদিবাসী পুকুর, উপজেলা পরিষদ পুকুর, এসিল্যান্ড পুকুরসহ বিভিন্ন মৎসজীবী সমিতির পুকুর ও জলাশয়ে মোট ৫শ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়।