• আজ বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং ; ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৬ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • ক্যান্সার আক্রান্ত ফয়সাল আহমেদের বাঁচতে প্রয়োজন ১০ লক্ষ টাকা

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    চাদপুরের পশ্চিম সকদিরামপুরের গ্রাম ফরিদগঞ্জ জেলার চান্দ্রা বাজার এর ক্যান্সার আক্রান্ত ফয়সাল আহমেদের বাঁচতে প্রয়োজন ১০ লক্ষ টাকা। স্কুল শিক্ষক ফয়সালের পায়ে টিউমার ধরা পরে ৪মাস আগে। তখন সে চাদপুরে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে।টিউমার এর উপর প্লাস্টার করে রাখা হয় দুই মাস এবং এর পরে সেটা সুঁচ দিয়ে গেলে দেওয়া হয়। এর পরে তার হাঁটুর অবস্থা খারাপ হতে থাকলে তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

    ট্রমা সেন্টার,ল্যাব এইড,ডেল্টা হসপিটালে দেখানোর পর চিকিৎসকরা বিভিন্ন চেকআপ করার পর জানায় তার পায়ের হাড়ে বোন ক্যান্সার। বোন ক্যান্সার কি পর্যায়ে আছে এটা দেখার জন্য বায়োপসি করে। সেই রিপোর্ট জানা যায় ক্যান্সার লিভার পর্যন্ত ছড়ায় গেছে। চিকিৎসকদের মতে তার পা কেটে বাদ দিলে তাকে বাচানো সম্ভব হবে। ভিন্ন ভিন্ন মতামত এক একজন চিকিৎসক এর। এজন্য তার পরিবার তাকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা করাতে চায়।

    এর জন্য সর্বনিম্ন দশ লক্ষ টাকা প্রয়োজন । কিন্তু তার পারিবারিক অবস্থা একদমই স্বচ্ছল নয়। তাদের সামর্থের সব টাকা চিকিৎসকদের এবং টেস্ট এর পিছনে খরচ হয়ে যায়। এমন অবস্থায় পরিবারের সদস্যরা অনুরোধ করেছেন পাশে দাঁড়ানোর জন্য।

    সাহায্য পাঠানোর মাধ্যম : বিকাশ : 01972-051595 personal রকেট : 01640-6390083 personal ব্যাংক একাউন্ট : A/C No : 11612100047499 Muhammad Jahid Hossain Premier Bank Islami Banking Mohakhali 0116 যোগাযোগ : 01757-793544

    Close