খুলনায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ‘দুরন্ত প্রত্যয়’ এর ঈদ উপহার

খুলনায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে পরিচালিত সামাজিক সংগঠন ‘দুরন্ত প্রত্যয়’।

শনিবার (১জুন) খুলনায় সমাজসেবা অধিদপ্তর পরিচালিত ‘সরকারি ছোটমণি নিবাস’ এর শূন্য (০) থেকে ৭ বছর বয়সী ২৬ জন এতিম, দুস্থ ও পথশিশুদের মাঝে শিশুদের খেলার রাইড, ফুটবল, ডিজিটাল বই এবং ঈদের উপহার হিসেবে নতুন পোশাক প্রদান করে ‘।

নগরীর মহেশ্বরপাশায় জিয়া কলেজের পাশে অবস্থিত নিবাসটিতে শিশুদেরকে দুপুরে খাবার খাওয়ানো, বিকেলে কেক কাটা ও খেলাধুলার মাধ্যমে একটি বর্ণাঢ্য দিন অতিবাহিত করে সংগঠনটির সদস্যরা। বর্তমানে নিবাসটির দায়িত্বে রয়েছেন মহেশ্বরপাশা সমাজসেবা কার্যালয়ের উপতত্ত্বাবধায়ক জনাব জাকরিন কাদীর।

এসময় সংগঠনের নির্বাহী কমিটির সদস্য মোঃ তানভীর সিদ্দিক টিপু, সাইমুম আহমেদ সাঈদ, নিলয় প্রসাদ বিষ্ণু, সাকিব হাসান প্রান্ত, সুদীপ্ত দাশ গুপ্ত ও অনির্বাণ কুণ্ডু উপস্থিাত ছিলেন।

সদস্যদের মধ্যে লিটু, হৃদয়, উপল, অশ্রু, প্রিতম, লাবিব, পান্না, রিমন, জিসান, আদল, সাথী, রুহুল, রুদ্র, জয়দেব, মাসুম, রাতুল, জয়, আদনান, অভিষেক, জামি, তামিম, জুবায়ের, জাওয়াদ, সৈকত, অর্জন, নয়ন, মেহরাব, অনু, সিয়াম, কাজল, আশিকুর প্রমুখ উপস্থিত ছিলেন।