ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে মহিনউদ্দীন রাজু

বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের আসন্ন ষষ্ঠ জাতীয় কাউন্সিলকে ঘিরে চাঙ্গা হতে চলেছে এ ছাত্রসংগঠনের তৃণমূলসহ সর্বস্তরের নেতাকর্মীরা। ছাত্রদলকে চাঙ্গা করতে এবং আন্দোলন সংগ্রাম জোরদার করার লক্ষে বরাবরের মতো এবারও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোকে ঢেলে সাজাতে চান বিএনপির নীতিনির্ধারকেরা।

এবার ষষ্ঠ জাতীয় কাউন্সিলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে বেশ আলোচনায় রয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অন্যতম যুগ্ম-সাধারণ সম্পাদক, মেধাবী ছাত্রনেতা মহিনউদ্দীন রাজু। মহিনউদ্দীন রাজু’র বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলায়। দীর্ঘ ১৫ বছরের ছাত্র রাজনীতির কাঙ্খিত স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাওয়ার লক্ষে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তিনি।

জানা গেছে, মহিনউদ্দীন রাজু সাথে ছাত্রদলের তৃণমূল পর্যায়ে নেতা-কর্মীদের সার্বক্ষণিক যোগাযোগ রয়েছেন। আন্দোলন সংগ্রামে মহিনউদ্দীন রাজুর অগ্রণী ভূমিকাও রয়েছে। সব কিছু মিলে আচারণবিধি, নেতৃত্বের যোগ্যতার শর্ত, দলে ত্যাগ, যোগ্যতা ও দক্ষতা অনুযায়ী এখনও পর্যন্ত সাধারণ সম্পাদক পদে মহিনউদ্দীন রাজু এগিয়ে রয়েছেন এবং মনোনয়ন পত্র যাচাই-বাছাইএ বৈধতাও পেয়েছেন তিনি।

মহিনউদ্দীন রাজুর সাথে কথা বললে তিনি জানান, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুন্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হই তাহলে আমি সর্বপ্রথম দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য রাজপথে সক্রিয় আন্দোলন গড়ে তুলবো।