• আজ সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ; ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
  • ঝিকরগাছায় আওয়ামী লীগের মনোনয়ন চান এড. আলী রায়হান

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাস না পেরুতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের তোড়জোড়। আগামী মার্চ থেকে শুরু হচ্ছে দেশব্যাপী উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন সামনে রেখে সারাদেশেই শুরু হয়েছে প্রচার-প্রচারণা । নির্বাচনে যশোরের ঝিকরগাছা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান। এ লক্ষ্যে ইতোমধ্যেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে তার কর্মী সমর্থকরা।

    ছাত্রজীবনে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করা অ্যাডভোকট মোহাম্মদ আলী রায়হান ছিলেন ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নের পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান। এছাড়া তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত রাকসু জি এস প্রার্থী ছিলেন। যশোর জেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঝিকরগাছা উপজেলা যুবলীগের সভাপতি থেকে যুবলীগের নেতৃত্বও দিয়েছেন।

    এলাকার মানুষের কাছে তুমুল জনপ্রিয় আলী রায়হানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে চান স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা বলছেন, ছাত্র জীবন থেকে এ যাবৎকাল পর্যন্ত সুখে দুখে সাধারণ মানুষের পাশে থেকে তিনি নিজের অবস্থান সুদৃঢ় করে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। তার রয়েছে এলাকাব্যাপী ব্যাপক পরিচিতি। ত্যাগের মূল্যায়ন করে আলী রায়হানকে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান তারা।

    ঝিকরগাছা উপজেলার এগারটি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নে মোট গ্রাম ১৭৪টি। এখানে মোট ভোটার ১ লাখ ৭৬ হাজার ২৮৪ জন।এর মধ্যে পুরুষ ভোটার ৮৫ হাজার ৮৩ ও মহিলা ভোটার ৬১ হাজার ২২১ জন।

    Close