ঝিনাইদহ জেলার সেরা পুলিশ অফিসার নির্বাচিত এএসআই মাসুদ রানা

ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধারসহ দায়িত্ব-কর্তব্যে অবদান রাখায় জুলাই মাসের জেলার সেরা পুলিশ অফিসার নির্বাচিত হয়েছেন ঝিনাইদহের কালীগঞ্জ থানার এএসআই মাসুদ রানা। রোববার ঝিনাইদহ পুলিশ লাইনস্ েদিনব্যাপী পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে সম্মাননা হিসেবে ক্রেষ্ট ও নগদ অর্থ প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম-সেবা) সেরা পুলিশ অফিসার মাসুদ রানার হাতে পুরস্কার তুলে দেন। এনিয়ে তিনি মাসুদ রানা ৫ম বার সেরা ও উত্তম অফিসার নির্বাচিত হয়েছেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাসসহ ৬ থানার অফিসার-ইন-চার্জবৃন্দ।

অনুভতি প্রকাশ করে এএসআই মাসুদ রানা বলেন, ভাল কাজের স্বীকৃতি স্বরূপ তিনি সেরা অফিসার নির্বাচিত হয়েছেন। এর আগেও তিনি আরো ৪ বার উত্তম অফিসারের পুরস্কারও পেয়েছেন। উর্ধ্বত কৃর্তপক্ষ তার ভাল কাজের মূল্যায় করায় তিনি আনন্দিত। এতে তার কাজের আরো কর্মস্পৃহা বৃদ্ধি পাবে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, পুলিশের ভাল কাজের স্বীকৃতিস্বরূপ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ প্রতিমাসে সেরা ও উত্তম অফিসার নির্বাচন করেন। প্রতিমাসের কল্যাণ সভায় সেই সব অফিসারদের পুরস্কার প্রদান করা হয়। ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধারসহ দায়িত্ব-কর্তব্যে অবদান রাখায় এবার তার থানা থেকে সেরা অফিসার নির্বাচিত হয়েছেন এএসআই মাসুদ রানা।