ডাকাতির মালামালসহ যশোরে ৪ ডাকাত আটক

যশোর অফিস:

যশোরের ঝিকরগাছার তিন গ্রামে চার বাড়িতে ডাকাতির ঘটনায় চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের নিকট থেকে ডাকাতির মালামাল  উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মঈনুল হক। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার মানিকদি গ্রামের গোপাল মন্ডলের ছেলে লাল্টু, নাটোর জেলার সদর থানার কেশনচক বোদনা গ্রামের বালাই মন্ডলের ছেলে আবু বক্কার, যশোর সদরের ভাতুড়িয়া গ্রামের হাসেম বাঙ্গালের ছেলে মহসিন ও কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের মসলেম সর্দারের ছেলে শাহিন। ডাকাতির ২৪ ঘন্টার মধ্যেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার মঈনুল হক জানান, ৯ জুলাই রাতে ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের রাজাপুর, চাঁপাতলা ও বর্ণী গ্রামের চারটি বাড়িতে ডাকাতি হয়। ৬-৭ জনের সশস্ত্র ডাকাত দল বাড়ির লোকজনদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, টর্চ লাইট ও শাড়ি-কাপড় ডাকাতি করে। খবর পেয়ে রাতেই ঝিকরগাছা থানা পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে ওই চার ডাকাতকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ডাকাতির ১৯ হাজার ৩৯০ টাকা, একটি মোবাইল, এক জোড়া হাতের বালা এবং ডাকাতদের ব্যবহৃত তিনটি মোবাইল, তিনটি দা জব্দ করা হয়। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা হয়েছে।

ফাস্ট বিডিনিউজ২৪/কেএস