• আজ বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং ; ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৬ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • তিন বছরের জমানো টাকায় শাওমি ফোন

    ফাস্ট বিডিনিউজ ২৪ || যশোর প্রতিনিধি ●

    তিন বছরের কষ্টার্জিত জমানো টাকা দিয়ে শাওমি ফোন কিনলেন মাহাবুবুর রহমান নামের এক গ্রাহক। আজ দুপুর ১২ টার দিকে যশোরের শাওমি স্টোর থেকে রেডমি নোট ফাইভ মডেলের এই ফোনটি তিনি ক্রয় করেন। এব্যাপারে গ্রাহক বলেন, তিন বছর যাবৎ আমি ৫ টাকা থেকে শুরু করে ১০০০ টাকা পর্যন্ত জমিয়েছি এই শাওমি ফোন কেনার জন্য। শাওমি যখন প্রথম বাংলাদেশের বাজারে আসে, তখন থেকেই আমি শাওমির ফ্যান ছিলাম। সেসময় থেকে টাকা জমানো শুরু করি, আর আজ তা দিয়ে রেডমি নোট ফাইভ মডেলের ফোনটি ক্রয় করি।

    শাওমি স্টোরের বিক্রেতা আহসানুল আলম রানা ফার্স্ট বিডিনিউজকে বলেন, মাহাবুবুর রহমান আমাদের একজন লাকি কাস্টমার। এবছর তার রেফারেন্সে আমাদের শাওমি স্টোর থেকে ১০ টা ফোন বিক্রি হয়েছে। এবার তিনি একটা ফোন নিলেন। তার এই কষ্টার্জিত টাকা দিয়ে ফোন কেনাতে সে সহ আমরা অনেক খুশি। তাছাড়া এই মডেলের ফোনটিতে শাওমি ক্যাশব্যাক অফার দেওয়াতে তুলনামূলক বিক্রয় অনেক বেড়েছে।

    উল্লেখ্য যে, রেডমি নোট ফাইভ মডেলের ফোনটিতে শাওমি বিশেষ ক্যাশব্যাক অফার দিচ্ছে। ৩/৩২ ভ্যারিয়েন্টের এই ফোনটিতে পাচ্ছেন সর্বনিম্ন ১০০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ফোনটির মার্কেট প্রাইজ ১৭,৯৯৯ টাকা, সাথে থাকছে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি।

    Close