• আজ বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং ; ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৬ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • ‘দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই’

    Mizanur Rahman

    মিজানুর রহমান খান। যশোর উপশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ব্যবসায়ী নেতা। যশোর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতিও ছিলেন তিনি। যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তিনি। এসব নিয়ে কথা বলেছেন ফাস্ট বিডিনিউজ২৪- এর সাথে। সাক্ষাৎকার নিয়েছেন দেলওয়ার খান।

    ফাস্ট বিডিনিউজ২৪ : রাজনীতিতে আসার শুরুটা কীভাবে?
    -১৯৭৯ সাল থেকেই ছাত্রদলের সাথে সম্পৃক্ত ছিলাম। এর পরে জিয়া পরিষদ এবং জাসাস এর সভাপতি ছিলাম। পরে জেলা বিএনপির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলাম এবং বর্তমানে যুগ্ম সম্পাদক।
    ফাস্ট বিডিনিউজ২৪ : অনুপ্রেরণাটা কী ছিল?
    -শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খালকাটা কর্মসূচী দেখে এম,এম,কলেজে থাকতেই অনুপ্রেরণা পাই। তখন কৃষি বিপ্লবে জিয়াউর রহমানের ১৯ দফা কর্মসূচী দেখেই মূলত আমি রাজনীতিতে আসার অনুপ্রেরণা পাই।
    ফাস্ট বিডিনিউজ২৪ : আপনি তো চৌগাছা-ঝিকরগাছা থেকে সংসদ নির্বাচন করতে চান। দলের থেকে কি গ্রীন সিগনাল পেয়েছেন?

    -আমি দীর্ঘদিন যাবত জেলা বিএনপির রাজনীতির সাথে জড়িত। এবং চৌগাছা থানা বিএনপির দেখাশুনা করি জেলা যুগ্ম সম্পাদক হিসেবে। সে হিসেবে আমি চৌগাছা-ঝিকরগাছার মানুষের সাথে সম্পৃক্ত। আমি এর জন্য দলের কাছে মনোনয়ন চাচ্ছি, আশা করি দল আমাকে মনোনয়ন দেবে।
    ফাস্ট বিডিনিউজ২৪ : রাজনৈতিক সমীকরণে যদি দলের মনোনয়ন না পান তাহলে কি স্বতন্ত্র নির্বাচন করবেন?
    -আমার দল এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া, যশোরের অভিভাবক তরিকুল ইসলাম যে সিদ্ধান্ত দেবেন আমি মেনে নেব। দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই।
    ফাস্ট বিডিনিউজ২৪ : নির্বাচিত হলে বিশেষত কী কী কাজ করবেন ?
    -নিয়মিত কার্যক্রমের সাথে সাথে অবকাঠামো উন্নয়ন, যুবসমাজের কর্মসংস্থান সৃষ্টি এবং সর্বোপরি একটি মডেল এলাকা হিসেবে গড়ে তুলব।

     

    ফাস্ট বিডিনিউজ২৪/ কে এস

    Close