দেশসেরা জেলা প্রশাসক ড. মোঃ হুমায়ুন কবীর : ‘ফাস্ট বিডিনিউজ’ পরিবারের শুভেচ্ছা

ফাস্ট বিডিনিউজ

 

দেশসেরা জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় যশোর জেলা প্রশাসক ড. মোঃ হুমায়ুন কবীরকে শুভেচ্ছা জানিয়েছে ‘ফাস্ট বিডিনিউজ’ পরিবার।

এক বিবৃতিতে  তারা বলেন, নাগরিক সেবা উন্নয়ন উদ্ভাবনে গুরুত্বপূর্ণ অবদান এবং নাগরিক সেবায় ডিজিটাল অভিযাত্রা শুরু করেছিল যশোর জেলা প্রশাসন যার নেতৃত্বে ছিলেন ড. মোঃ হুমায়ুন কবির। তার পুরস্কার স্বরুপ তিনি দেশসেরা হয়েছেন। এ কৃতিত্ব অর্জন করায় তাকে অভিনন্দন।

অভিনন্দন বার্তায় স্বাক্ষর করেন পত্রিকার উপদেষ্টা সম্পাদক এস,এ, খান কচি , সম্পাদক জামিল আহম্মেদ মুকুল, পত্রিকার নির্বাহী সম্পাদক ওয়ালী উল্লাহ খান, সহ সম্পাদক আমীমুল ইহসান ফাহাদ, স্টাফ করেসপন্ডেন্ট খালেদ সাইফুল্লাহ, ফয়জুল কবীর, শাকিল আর সালাম,বায়েজিদ হোসেন, মাহমুদ হাসান, মাহবুবুর রহমান ,প্রমুখ

 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারে “উন্নয়ন উদ্ভাবনে জনপ্রশাসন-২০১৬” শীর্ষক আন্তর্জাতিক সামিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ড. মোঃ হুমায়ুন কবীরের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

নাগরিক সেবা উন্নয়ন উদ্ভাবনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় দেশসেরা জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন যশোর জেলা প্রশাসক ড. মোঃ হুমায়ুন কবীর।

সকল সময়ে জনগণের সেবা করার চেষ্টা করা প্রজাতন্ত্রের কর্মে নিযুক্ত প্রত্যেক ব্যক্তির কর্তব্য, বাংলাদেশ সংবিধানের ২২ এর ২ ধারার মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে নাগরিক সেবায় ডিজিটাল এক অভিযাত্রা শুরু করেছিল যশোর জেলা প্রশাসন। যার নেতৃত্বে ছিলেন দেশের প্রথম ডিজিটাল জেলার ডিজিটাল জেলা প্রশাসক ড. মোঃ হুমায়ুন কবির।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা রাখেন জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এবং ইউএনডিপি’র কান্ট্রি ডিরেক্টর পলিন টেনাসিস। মন্ত্রী পরিষদ সচিব মো.শফিউল আলম সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো.আবুল কালম আজাদ ।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‘এটুআই’ প্রকল্পের প্রকল্প পরিচালক এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক কবির বিন আনোয়র অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন।

‘উন্নয়ন উদ্ভাবনে জনপ্রশাসন-২০১৬’ এই আন্তর্জাতিক সামিট অত্যন্ত সময়োপযোগী একটি আয়োজন মন্তব্য করে প্রধানমন্ত্রী এ সময় বলেন, এর মাধ্যমে দেশের উন্নয়নে নতুন নতুন উদ্ভাবনী কৌশল গ্রহণ ও বাস্তবায়নে জনপ্রশাসনের প্রতিটি কর্মী আরও উৎসাহিত হবেন।

 

ফাস্ট বিডিনিউজ ২৪/ই ই