নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত ২

Kaigonj-Jhenaidah-Accident-Death

ঝিনাইদহের কালীগঞ্জ সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। ঝিনাইদহ-যশোর মহসড়কের কালীগঞ্জ ছালাভরা নামক স্থানে সিমেন্ট ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। রবিবার (১৬ জুন) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার এসআই কাজী আবুল খায়ের। তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দু’জনের লাশ উদ্ধার করেছেন।নিহত ড্রাইভার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মাধবপুর গ্রামের মানিক আলীর ছেলে জনি (৩৫) ও হেলপারের নাম তৌহিদ (২১)।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, খুলনা থেকে কুষ্টিয়াগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (কুষ্টিয়া ট ১১-১৭৭০) কালীগঞ্জের ছালাভরা এলাকায় পৌঁছালে সামনের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খালে পড়ে যায়। এতে জনি ও তৌহিদ ঘটনাস্থলেই নিহত হন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শামসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কালীগঞ্জ স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের সামনের অংশ কেটে ড্রাইভার ও হেলপারের লাশ উদ্ধার করেন। পরে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট তাদের সঙ্গে যোগ দেয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।