পথের ইশকুলের শিশুদের সাথে স্টামফোর্ড সাহিত্য ফোরামের ইফতার

মুহাইমেনুল ইসলাম • প্রতিবারের ন্যায় এবারও স্টামফোর্ড ইউনিভার্সিটি সাহিত্য ফোরাম আজ বুধবার(১৫ মে) পথশিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

গুলিস্তান মহানগর নাট্যমঞ্চের পার্শ্বে অবস্থিত ‘পথের ইশকুল’ নামের এই প্রতিষ্ঠানের প্রায় ৬০ জন শিশুদের নিয়ে আজকের ইফতার মাহফিল সম্পন্ন হয়। এতে উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের ফাউন্ডার শাকির ইব্রাহিম মাটি এবং কো-অর্ডিনেটর উম্মে সালমা উর্মি। এমন আয়োজনে তারা অত্যন্ত আনন্দিত বলে অভিমত প্রকাশ করেন।

আরো উপস্থিত ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটি সাহিত্য ফোরামের উপদেষ্টা ভাস্বর বন্দ্যোপাধ্যায়, ফোরামের সাবেক সভাপতি ও ফোরামের প্রতিষ্ঠা কমিটির সদস্যবৃন্দ।

পুরো ইফতার আয়োজন সম্পন্ন করতে দায়িত্ব পালন করেন স্টামফোর্ড ইউনিভার্সিটি সাহিত্য ফোরামের সদস্যরা, যাদের অর্থে এই আয়োজন সম্পন্ন হয়েছে। পাশাপাশি সহযোগিতা দিয়েছে ‘গঞ্জি বাড়ি’ প্রতিষ্ঠান।

উক্ত ইফতার আয়োজন সম্পর্কে স্টামফোর্ড ইউনিভার্সিটি সাহিত্য ফোরামের সভাপতি জিএম মাহাদী হাসান বলেন, ‘আমাদের ফোরাম নিজেদের ভালোলাগা থেকেই প্রতিবছর আরো অনেক সেবামূলক কর্মকাণ্ডের সাথে ইফতার মাহফিলের আয়োজন করে থাকে। এটা যেমন আমাদের সেবার মানসিকতাকে আরো বৃদ্ধি করে তেমনি অন্যদেরকেও এমন সেবামূলক কাজে উৎসাহ যোগাবে।’

 

ফাস্ট বিডিনিউজ২৪/ইই