• আজ বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং ; ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৬ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • ’প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে বঞ্চিত শিক্ষকরা আশার আলো দেখতে পাচ্ছে’

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

     

    নন এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারি ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ মোঃ মাহমুদুন্নবী ডলার বলেছেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নন এমপিও শিক্ষকদের প্রাণের দাবি পূরণে আশ্বাস দেওয়ায় দেশের বঞ্চিত শিক্ষক সমাজ আশার আলো দেখতে পাচ্ছে। আমরা আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে দীর্ঘদিনের এই সমস্যার সন্তষজনক সমাধান হবে।”

    আজ যশোরের উপশহর মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত এক শিক্ষক সমাবেশে বক্তৃতা প্রদানকালে তিনি শিক্ষকদের উদ্দেশ্যে এসব কথা বলেন ।

    জনাব ডলার আরো বলেন, “একটি অসাধু মহল মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে ভুল তথ্য সরবরাহ করে মাননীয় প্রধানমন্ত্রীকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে তাই আমাদেরকে সতর্ক থাকতে হবে। কোনো ভাবেই যেন এই মহলটি মাননীয় প্রধানমন্ত্রীকে মিস গাইডেড না করতে পারে। এর জন্য নন এমপিও শিক্ষকদের ঐক্যবদ্ধ থাকার কোনো বিকল্প নেই। কেন্দ্রীয় কমিটির যেকোনো কর্মসূচী সুশৃঙ্খল ভাবে বাস্তবায়ন করতে হবে তবেই না আমরা সফলতার মুখ দেখবো।”

    সংগঠনের জেলা শাখার সভাপতি অধ্যক্ষ নূরে আলম মিলনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অধ্যক্ষ দেব প্রসাদ মন্ডল,শরীফুজ্জামান আগা খান,এস.এম আলীমুজ্জামান সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক লাভলু যুগ্ন সম্পাদক সাদ আহম্মেদ,মোঃ আনোয়ার হোসেন প্রচার সম্পাদক এস. এম ফিরোজ আহম্মেদ প্রমুখ।

    সমাবেশে খুলনা বিভাগের ১০ জেলার প্রতিনিধি ছাড়াও যশোরের বিভিন্ন থানার বিপুল সংখ্যক নন এমপিও শিক্ষক উপস্থিত ছিলেন।

     

    ফাস্ট বিডিনিউজ২৪/ কে এস

    Close