বিজেএসসি স্টামফোর্ড সংসদের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

বিজেএসসি স্টামফোর্ড

সারাদেশের সাংবাদিকতার শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল-বিজেএসসি স্টামফোর্ড সংসদের নব নির্বাচিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ১টায় বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে এই সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন স্টামফোর্ড সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া সুলতানা, তপন মাহমুদ, প্রভাষক নওশীন জাহান, বিজেএসসি কেন্দ্রীয় সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল, কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি ও স্টামফোর্ড সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ছাইফুল ইসলাম মাছুম।

স্টামফোর্ড বিজেএসসির নব নির্বাচিত সভাপতি আমিনুর রহমান হৃদয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাসান ওয়ালীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নব নির্বাচিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তামিম, এসকে শাওন, মেসবাহ হাসান, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন, অর্থ সম্পাদক শাহিদা খান, দপ্তর সম্পাদক হাসিব জুবায়েদ সিয়াম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আল আমিন তুষার, অ্যাপায়ন বিষয়ক সম্পাদক ফাতেমা তোজ জোহরা সোনিয়া, কার্যকরী সদস্য ফাহিম ফয়সাল স্মরণ, মো. তুষার, খোরশেদ আলম, তানভীর সিদ্দিক টিপু প্রমুখ।

২০১৫ সালের ১৩ নভেম্বর যাত্রা শুরু করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল(বিজেএসসি)। ‘একতাই বল, যোগাযোগই সম্বল’ এই স্লোগানকে ধারণ করে সংগঠনটি সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করে যাচ্ছে। বর্তমানে ১৬টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সঙ্গে যুক্ত রয়েছে।