বিভিন্ন পদকে ভুষিত হলেন কালীগঞ্জ থানার ওসি

ঝিনাইদহের কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বিভিন্ন পদকে ভুষিত হয়েছেন। আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদান রাখায় ও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফাউন্ডেশন এর আয়োজনে গুনিজন সন্মাননা-২০১৯, শেরেবাংলা এ.কে ফজলুল হক গবেষণা পরিষদ এর আয়োজনে শেরে বাংলা গোল্ডেন এ্যাউয়ার্ড-২০১৯ এবং সীমান্ত কালচারাল ফাউন্ডেশন এর আয়োজনে বিশ্ব শান্তি পদক -২০১৯ প্রাপ্ত হয়েছেন। সম্প্রতি সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাকে সম্মাননা হিসেবে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করে।


থানা পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, অপরহণ, খুন, ধর্ষণ, গণ-ধর্ষন মামলার প্রকৃত আসামিদের গ্রেপ্তারসহ আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এসব পদকে ভুষিত করা হয়েছে।
ভাল কাজের স্বীকৃতি স্বরূপ ওসি ইউনুচ আলী বিভিন্ন পদকপ্রাপ্ত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমানসহ অন্যান্য অফিসারবৃন্দ।
অনুভুতি প্রকাশ করে ওসি ইউনুচ আলী বলেন, তিনি তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। ভাল কাজের স্বীকৃতি পেলে কর্মস্পৃহা আরো বৃদ্ধি পায়। এজন্য তিনি আনন্দিত। তিনি এর আগেও অনেক সম্মাননা পেয়েছেন।