• আজ সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ; ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
  • মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন চান কাইমুজ্জামান রানা

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করে তৃণমূলে সাড়া ফেলেছেন এক/এগারোর পরীক্ষিত সাবেক ছাত্রলীগ নেতা তরুন অাওয়ামী লীগ নেতা কাইমুজ্জামান রানা। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ কমিটির সদস্য হিসাবে উপজেলা চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

    জানা যায়, আসন্ন উপজেলা নির্বাচনে গোপালগঞ্জের মুকসুদপুর উপজলা থেকে অাওয়ামী লীগের দলীয় প্রতীকে নির্বাচন করতে অাগ্রহী প্রকাশ করে তরুণ আওয়ামী লীগ নেতা কাইমুজ্জামান রানা চমক সৃষ্টি করেছেন। রানার পিতা উজানি ইউনিয়ন অাওয়ামী লীগের সহ সভাপতি হাদিউজ্জামান পান্না।তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা ও পরিবারের অন্য সদস্য বিভিন্ন সময়ে সংগঠনের দায়িত্ব পালনের কালে বিএনপি জামায়েত কর্তৃক একাধিকবার শারিরীক ভাবে নির্যাতিত ও ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তিনি নিজেও কয়েক বার বিএনপি জামায়াতের নেতাদের হাতে নির্যাতনে শিকার হয়েছেন।

    স্কুল জীবন থেকে ছাত্ররাজনীতির সাথে জড়িয়ে পড়া রানা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী (সোহাগ-নাজমুল) কমিটির সদস্য ছিলেন। তরুণ এই নেতা এবার উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের অাশায় এরই মধ্যে তিনি উপজেলার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামে গ্রামে চড়ে বেড়াচ্ছেন। গত একাদশ জাতীয় নির্বাচনের সময়ও তিনি নৌকার প্রার্থীর পক্ষে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে ভোটের মাঠে কাজ করেছেন।

    এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী কাইমুজ্জামান রানা বলেন, মাননীয় নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধুরর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজম্মের জন্য উন্নত সমৃদ্ধ দেশ গড়ার ডাক দিয়েছেন। আওয়ামী লীগ নির্বাচনি ইশতেহারে শহরের মতো আধুনিক যুগোপযোগী সকল সুবিধার গ্রাম গড়ে তোলার লক্ষে ‘আমার শহর আমার গ্রাম’র নির্বাচনি অঙ্গীকার করেছে। দল আমাকে মনোনীত করলে একজন তরুণ হিসাবে নেত্রীর অঙ্গীকার বাস্তবায়নে কাজ করবো।

    ২০০১ থেকে ২০০৫ বিএনপি-জামায়াত জোটেরর দুঃশাসন থেকে ছাতরাজনীতি করে এক/এগারোয় নেত্রীর মুক্তির আন্দোলন সংগ্রাহে রাজনীতি করেছি। তাই আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে তৃণমূলে জনগণের পাশে থাকার লক্ষে কাজ করতে চাই বলেও জানান রানা।

    মুকসুদপুর উপজেলা ১৬টি ইউনিয়ন পরিষদ ও একটি পৌরসভা নিয়ে গঠিত। আগামী মার্চ মাসে পঞ্চম বারের মতো হতে যাচ্ছে এ উপজেলা পরিষদের নির্বাচন।

    Close