• আজ বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং ; ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ ; ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • যশোরে শীতার্থদের মাঝে পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার কম্বল বিতরণ

    সাহরিয়ার রাগিব :

    হাড় কাঁপানো বাতাসে কাঁপছে দেশের উত্তরাঞ্চল। এমন অবস্থায় শুক্রবার শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করেছে পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থা ( F.S.D.O )।

    বিকাল ৩:০০ টায় ক্রাইস্ট চার্চ স্কুল অডিটোরিয়ামে শীতার্থদের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানের আয়োজন করে সংস্থাটি। যশোর শহরের বিভিন্নস্থান থেকে নিয়ে আসা অসহায়দের মাঝে এই শীতবস্ত্র বিরতণ করা হয়।
    সংস্থার নতুন শাখা FSDO_Widow_Help_Foundation উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন FSDO এর সভাপতি দেব বিশ্বাস। অনুষ্ঠানটিতে খুলনা বিভাগের বিভিন্ন শাখার দায়িত্বে থাকা অনেকেই উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার স্বপ্নদ্রষ্টা দেব বিশ্বাস বলেন, বছরের প্রথমেই এ যাত্রা আমাদের দেশের প্রতিটি তরুণ প্রানে উৎসাহিত করে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। তাই আমরা আমাদের সংগঠনের তরফ থেকে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করেছি।

    উল্লেখ্য আমরা নামে নয় কাজে বিশ্বাসী এই আদর্শকে সামনে রেখে প্রতিষ্ঠিত হয় পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থা। সংগঠনটি অসহায়দের মাঝে শীতার্থ, বিতরণ, বিনামূল্যে রক্ত প্রদান,বিনামূল্যে অসহায়দের চিকিৎসা প্রদান, আর্তদের মানবিক সহায়তাসহ শিক্ষা ও সমাজের উন্নয়নমূলক কাজ করে আসছে।

    Close