• আজ সোমবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং ; ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
  • যশোরে ৪ ছিনতাইকারীকে এক বছর করে দন্ড

    ফাস্ট বিডিনিউজ ●karadondo
    যশোর অফিস ●যশোরে ভ্রাম্যমান আদালত ৪ ছিনতাইকারীর প্রত্যেকের এক বছরের সাজা দিয়েছেন বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিনহাজুর রহমান এই সাজা দেন। দন্ডপ্রাপ্তরা হলো যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের আব্দুর রাজ্জাক ওরফে আল-আমিন (১৮), বাবলু হোসেনের ছেলে নুর নবী (১৯), আব্দুর রাজ্জাকের ছেলে সজিব হোসেন (১৯) এবং বাবলাতলা এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে মাহিন (১৯)।
    কোতয়ালি থানার এসআই নাহিয়ান জানিয়েছেন, বুধবার রাতে এই ৪ যুবক কলেক্টরেটের মধ্যে ঢুকে কয়েকজনের কাছ থেকে ছিনতাই করছিল। বকুলতলা গরীব শাহ মাজারে কুষ্টিয়া থেকে কয়েক নারী পুরুষ জিয়ারত করতে আসেন। সে সময় তারা কলেক্টরেট ভবন ঘুরে দেখার সময় ওই ৪ জন পিছু নেয়। সুযোগ বুঝে তারা ২/৩ জনের কাছ থেকে ছিনতাই করছিল। সে সময় চিৎকার চেঁচামেচি শুরু হলে লোকজন ছুটে এসে ৪ জনকে আটক করে। ঘটনার সময় কালেক্টরেট অফিস থেকে এডিএম সোহেল হাসান বেরিয়ে এসে বিষয়টি দেখেন। তিনি পুলিশ ডেকে তাদের ধরিয়ে দেন।
    বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মিনহাজুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চারজনকে হাজির করা হয়। পরে তথ্য প্রমানের ভিত্তিতে ওই ৪ যুবকের প্রত্যেকের এক বছর করে কারাদন্ড দেন।

    Close