• আজ শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং ; ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
  • বিদ্যুতস্পৃষ্ট হয়ে যশোরে দুই শ্রমিক নিহত

        ফাস্ট  বিডিনিউজ● যশোর অফিস ●

    যশোরে এক ভবনের নির্মাণকাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে দুই শ্রমিক নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে চারটার দিকে শহরের এমকে সড়কের শাহজালাল ব্যাংকের ভবনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার চান্দুটিয়া গ্রামের আবুল হোসেন মন্ডলের ছেলে আকাশ (২০) ও একই উপজেলার চুড়ামনকাটি খামারপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে গোলাম রসুল(২২)। আহত হয়েছেন, সদর উপজেলার চান্দুটিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহাগ হোসেন (২৫)।

     

    নির্মাণকাজে নিয়োজিত শ্রমিকরা জানান, সোমবার বিকেলে ৮জন শ্রমিক এম.কে সড়কের শাহজালাল ব্যাংকের ভবনের ৪র্থ তলার নির্মাণকাজ করছিলেন। এ সময় ছাদ ঢালাইয়ের একটি রড সড়কের বিদ্যুতের তারের সাথে লেগে বিদ্যুতায়িত হয়ে যায়। এতে ওই তিন ব্যক্তি ছিটকে মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তিনজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আনেন। হাসপাতালে আনার পর চিকিৎসক আব্দুর রশিদ দু’জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় সোহাগকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

     

    এদিকে বিদ্যুৎ স্পৃষ্টে হতাহতের খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল। তিনি আহত শ্রমিকের খোজ খবর নেন এবং নিহত দু’জনের স্বজনদের প্রতি সমবেদনা জানান।

     

    হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই রসুল ও আকাশের মৃত্যু হয়। অপর একজনকে চিকিৎসাপত্র দিয়ে সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

     

    যশোর সদর হাসপাতালে খোঁজ নিয়ে  বিদ্যুতস্পৃষ্টে তিনজন হতাহতের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

    Close