• আজ সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং ; ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ১০ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি করলেন মুক্তিযোদ্ধা অ্যাড.করীর উদ্দিন ভূঁইয়া

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    ময়মনসিংহের নান্দাইলে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের প্রচারপত্র স্থানীয় মানুষের মাঝে বিতরণ করলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. করীর উদ্দিন ভূঁইয়া।

    গতকাল বৃহস্পতিবার (০৪ অক্টোবর) দিনব্যাপী ময়মনসিংহ-৯(নান্দাইল) নির্বাচনী এলাকার গ্রামাঞ্চলে ঘুরে দেশব্যাপী আওয়ামী লীগ সরকারের দৃশ্যমান উন্নয়ন ও সাফল্যসংযুক্ত প্রচারপত্র বিলি করেন তিনি। এসময় তিনি মানুষের কাছে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। দীর্ঘদিন ধরে এ আসনের নির্বাচনী এলাকায় গণসংযোগ, আলোচনা সভা ও মতবিনিময়সহ নানাভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি।

    বৃহস্পতিবার দুপুরে এলাকায় গণসংযোগকালে তিনি বলেন, পদ্মা সেতু দৃশ্যমান শেখ হাসিনার অবদান। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

    তিনি বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে জাতীর জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারো নৌকায় ভোট প্রার্থনা করেন। সেইসাথে তিনি একজন নিবেদিত কর্মী হিসেবে ময়মনসিংহ-৯ (নান্দাইল) নির্বাচনী এলাকা থেকে আওয়ামীলীগের প্রার্থী হতে নিজ দলের কাছে মনোনয়ন চাইবেন বলে জানান।

    তার আগে সাবেক জেলা আনসার অ্যাডজুটেন্ট মোঃ শতকত উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে সহস্রাধিক নেতা কর্মীদের মোটর সাইকেল শোভাযাত্রায় ময়মনসিংহ থেকে নান্দাইলে এসে পৌছান তিনি। এ সময় তার সাথে ছিলেন তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মোঃ ফজলুল হক আকন্দ, অ্যাড. মোঃ আসাদুজ্জামান নয়ন, অ্যাড. মোঃ সামিউল হক লিটন প্রমূখ।

    মোটর সাইকেল শোভাযাত্রায় শেষে উপস্থিত হলে স্থানীয় চকমতি বাজারে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা অ্যাড.করীর উদ্দিন ভূঁইয়াকে বৃহস্পতিবার (০৪ অক্টোবর) সন্ধার পর এক গণসংবর্ধনা দেয়া হয়।

    নান্দাইলের মুশুল্লি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইফতেখার উদ্দিন ভূঁইয়া বিপ্লব এর সভাপতিত্বে গণসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অ্যাড. মোঃ ফজলুল হক আকন্দ, অ্যাড. আব্দুল খালেক দাদন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ আসাদুজ্জামান নয়ন, অ্যাড. মোঃ সামিউল হক লিটন,নান্দাইল উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক রিপন, নান্দাইল উপজেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক মোঃ শফিকুল ইসলাম মাসুদ প্রমূখ।

     

    উল্লেখ্য, জাতীর পিতা বঙ্গবন্ধু’র সহকর্মী মুক্তিযুদ্ধে ময়মনসিংহ অঞ্চলের বেসামরিক কমান্ডার ও জেলা গভর্ণর মরহুম জননেতা রফিক উদ্দিন ভূঁইয়া বড় ভাইয়ের ছেলে বীর মুক্তিযোদ্ধা অ্যাড.করীর উদ্দিন ভূঁইয়া ছাত্রাবস্থায় ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক,জেলা আইনজীবি সমিতির দুইবারের সাধারণ সম্পাদক ও দুইবারের সভাপতি ,বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন-২০১৮ গ্রুপ বি (বৃহত্তর ময়মনসিংহ,টাঙ্গাইল ও ফরিদপুর অঞ্চল)এর সর্বাধিক ভোটে নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন সামাজিক ,সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

    Close