সাফল্যের তৃতীয় বর্ষে পদার্পণ

ফাস্ট বিডিনিউজ ২৪ ●

তানভীর হোসাইন ● মনের কোণে ছোট্ট একটা আশার আলো জলে ওঠা। সেই থেকেই শুরু হয় আমদের পথচলা, শুরু হয় নতুন এক দিগন্তের পথে এগিয়ে যাওয়া। ২০১৫ সালের সেই ছোট্ট স্বপ্নটা আজ বাস্তবে রূপ নিতে শুরু করেছে। সেই শুরুলগ্নের কণ্টকাকীর্ণ পথ পাড়ি দিয়ে আজ আমরা সাফল্যের দুয়ারে প্রায়। অনেক বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয়েছে আমাদের। তবুও আমরা থেমে যাইনি। শত বাধা বিপর্যয় পায়ে দলে আমরা এগিয়ে চলেছি দূর্বার। আমাদের আশার আলো হয়ে উঠেছে আজ আরো দীপ্তিমান।

একঝাঁক তরুণ সাংবাদিকের হাত ধরে গুটি গুটি পায়ে এগিয়ে চলতে শুরু করে ফাস্ট বিডিনিউজ। তখন আমাদের নিজস্ব কোনো কম্পিউটার ছিল না, ছিল না আমাদের নির্দিষ্ট কোন অফিস যেখানে বসে আমরা প্রয়োজনীয় মিটিং করতে পারি। যার যার নিজস্ব সেলফোন দিয়েই যাবতীয় নিউজ করা হত। এখন বিষয়টা অনেক দুরূহ মনে হলেও তখন এটাই ছিল আমাদের একমাত্র ভরসা। আমাদের ছিল শুধুই আশা আর স্বপ্নপুরণের প্রবল ইচ্ছা। সেই আশার ডানায় ভর করেই চলতে শুরু করে আজকের তারুণ্যের প্রত্যয়দীপ্ত অনলাইন নিউজ পোর্টাল ফাস্ট বিডিনিউজ ২৪ ডট কম।

শুরুতে কখনো ভাবিনি আমরা এতটা সফল হতে পারব তবুও হাল ছাড়িনি। সব থেকে অবাক করার কথা হচ্ছে, শুরুতে আমরা সবাই-ই ছিলাম অনভিজ্ঞ! কারো কোন পূর্ব অভিজ্ঞতা ছিল না। সবাই নতুন। তখন আমদের এই স্বপ্ন ছিল সত্যিই চ্যালেঞ্জিং এবং অবান্তর একটা স্বপ্ন। আজকে আমরা সাফল্যের দ্বিতীয় বছর পার করে তৃতীয় বছরে পদার্পন করছি ভেবে সত্যিই অবাক হই! এবং শুকরিয়া আদায় করি সেই মহান রবের, যার করুণায় আজ আমাদের এই সফলতা অর্জন।

একঝাঁক স্বপ্নবাজ তরুণদের হাত ধরেই আজ ২য় বর্ষপূর্তি উদযাপন করতে যাচ্ছে আমাদের এই অনলাইন গণমাধ্যম। সম্পাদক জামিল আহম্মেদ মুকুল, উপদেষ্টা সম্পাদক এস,এ,খান কচি এবং নির্বাহী সম্পাদক ওয়ালী উল্লাহ খানের নির্দেশনায় পথ চলছে ফাস্ট বিডিনিউজ ২৪ ডট কম।

আমরা কখনোই চাইনি “ফাস্ট বিডিনিউজ” গতানুগতিক অন্য সব নিউজ পোর্টালের মত হোক। তাই তো শুরু থেকেই আমাদের কাজের ধরণ এবং উপস্থাপন ছিল ভিন্ন। এবং আরো একটু ভিন্নমাত্রা দিতে তাই আমরা যুক্ত করেছি নতুন আরো কিছু ফিচার যা তরুণদের কাছে আরো আকর্ষনীয় করে তুলবে আমাদের এই গণমাধ্যমকে। আজকের প্রযুক্তিপ্রেমিদের কাছে প্রতিদিনের খবর নিষ্ঠার সাথে পৌঁছে দেয়াই ছিল আমাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। নিষ্ঠার সাথে প্রানের বাংলাদেশকে আরো একধাপ এগিয়ে নিতে আমরা কাজ করছি কজন তরুণ কর্মী এবং করে যাব এই প্রত্যয়ে পথ চলছি।

সহকারি সম্পাদক

ফাস্ট বিডিনিউজ ২৪ ডটকম।