১৫০ গরীব দুঃস্থদের ঈদ সামগ্রী ও নগদ অর্থ দিলো রোটারী ক্লাব অব কালীগঞ্জ

Eid Contant Distribution Rotary Club of Kaligonj, Jhenaidah

শাকিল আর সালাম: ঝিনাইদহের কালীগঞ্জে ১৫০ জন গরীব দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে রোটারী ক্লাব অব কালীগঞ্জের আয়োজনে শহরের নেছা শপিং মলের দ্বিতীয় তলায় এসব ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।
এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। রোটারী ক্লাব অব কালীগঞ্জের সভাপতি নাজমুল হুদা ডিলাক্সের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জোন কো-অর্ডিনেটর গিয়াশ উদ্দীন খান ডালু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এ্যাসিস্টেন্ট গভর্ণর মুরাদ হোসেন, রোটারী ক্লাব অব কালীগঞ্জের সেক্রেটারি অধ্যক্ষ মশিয়ার রহমান, রোটারিয়ান ফিরোজ, তুহিন, রাশেদীন, পারভেজ, স্বপন, রবীন্দ্রনাথ ভদ্র, রূপালী, টুটুল প্রমুখ।

সংগঠনের সভাপতি নাজমুল হুদা ডিলাক্স জানান, রোটারি ক্লাব অব কালীগঞ্জ প্রতি বছর গরীব দুঃস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে আসছে। এ বছর ১৫০ জন গরীব দুস্থদের মধ্যে চাল, সেমাই, দুধ, সাবান, তেলসহ বিভিন্ন ঈদ সামগ্রী ও নগদ ২শ করে তুলে দেয়া হয়। ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য রোটারি ক্লাব অব কালীগঞ্জ প্রতিবছর এ কর্মসূচি পালন করে আসছে। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ফাস্ট বিডিনিউজ ২৪/এস এ এস