২য় বর্ষপূর্তির শুভক্ষণে ফাস্ট বিডিনিউজ ২৪

ফাস্ট বিডিনিউজ ২৪ ●

সাহরিয়ার রাগিব ● পদার্পন করল। হারিয়ে যাওয়া দীর্ঘদিনের অতীত কে ফাস্ট বিডিনিউজ জীবন্ত করে রেখেছে। ভবিষ্যতে জাতীয় ও আঞ্চলিক সমৃদ্ধি ইতিহাস রচনায় এ ঠিকুজি অনন্য ভূমিকা রাখবে। সত্যের প্রতি নৈতিক বাধ্যবাধকতা, দেশ ও জনগণের প্রতি আনুগত্য, ঘটনা থেকে তদন্তের নিরন্তন দূরত্ব ও স্বাতন্ত্র্য বজায় রাখার সাংবাদিকতার মানদন্ড মেনে নিয়ে দিনের পর সপ্তাহ, সপ্তাহের পর মাস, মাসের পর বছর এক দীর্ঘায়ু পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হয়ে আজ এই পরিবারটি পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
সংবাদ বস্তুনিষ্ঠতা আর পেশার সততাকে মুল ধরে প্রথাগত সাংবাদিকতার গন্ডিকে অতিক্রম করেছে ফাস্ট বিডিনিউজ ২৪ পরিবার্। নতুন শতকে, নতুন সহস্রাব্দের উপযোগী করে তুলতে অক্লান্ত প্রয়াস পরিক্রমায় আজকের রুপ পেয়েছে ফাস্ট বিডিনিউজ এর নান্দনিক পরিবার। স্বার্থান্বেষী মহলের চাপ উপেক্ষা করে ফাস্ট বিডিনিউজ তার সত্যনিষ্ঠতায় অবিচল রয়েছে। ফলে সঙ্গী হিসেবে পেয়েছে অগণিত সাধারণ মানুষের প্রবল আস্থা ও প্রগাঢ় ভালোবাসা। সেই পথ ধরেই আমরা এগিয়ে চলেছি।
আমরা সন্ত্রাস, দুর্নীতি, অনাচার-অবিচার এবং অসামাজিকতার কালো ছায়ার বিরুদ্ধে লিখেছি। সর্বোপরি শান্তি ও উন্নয়নের বিরুদ্ধে জঙ্গিবাদী তৎপরতাকে রুখতে শুধু ঘৃনায় করিনি। সেই সাথে অপশক্তিকে রুখতে সাহসিকতার সাথে ঠিকুজি লিখেছি মানুষের মাঝে প্রেরণা যোগাতে। আর সেই সৌহার্দের পথ মিলেছে ফাস্ট বিডিনিউজ ২৪.কম এর পরিবারের সদস্য, পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাদের আন্তরিকতা এবং অজস্র সহযোগিতায়।
মহান আল্লাহর রহমত ও শুভাকাঙ্কীদের সহযোগিতায় আমাদের চলার শক্তি। এ শক্তিতেই ফাস্ট বিডিনিউজ পরিবার যে আদর্শ নিয়ে যাত্রা করেছিল তা থেকে বিচ্যুত না হয়েই বরং এগিয়ে যাবে এক দূরন্ত নিশানীর সীমাহীন পথে। আর ২য় বর্ষপূর্তির এই শুভ মুহূ্র্তে রইলো আমাদের দীপ্ত ভালোবাসার উচ্চারণ।

লেখক: স্টাফ করেসপন্ডেন্ট

ফাস্ট বিডিনিউজ ২৪ ড্টকম।

ফাস্ট বিডিনিউজ ২৪/ই ই