• আজ রবিবার, ১৯শে আগস্ট, ২০১৮ ইং ; ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ ; ৭ই জ্বিলহজ্জ, ১৪৩৯ হিজরী
  • অভিনয়ে ফিরলেন সাবিলা নূর

    ফাস্ট বিডিনিউজ ২৪ ● 

    sabila-noor

    চলতি বছরের মার্চে হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন ছোটপর্দায় পরিচিত মুখ সাবিলা নূর। পরে সাবিলার মা মুসরাত জাহান জানিয়েছিলেন, সাবিলা আমেরিকা গেছে। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিং নিয়ে লেখাপড়ায় জন্য তিন মাসের একটি কোর্সে গিয়েছেন সাবিলা।

    নতুন খবর হচ্ছে, প্রায় ছয় মাস পর ৩ আগস্ট দেশে ফিরেছেন সাবিলা। ফিরেই আগের মত অভিনয়ে ফিরেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

    ৬ আগস্ট থেকে ‘বাড়িওয়ালি’ নামে নতুন একটি নাটকের কাজও শুরু করেছেন। এটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। তার বিপরীতে আছেন মিশু সাব্বির। চলবে ৭ আগস্ট অবধি।

    নাটকে সাবিলার চরিত্রের নাম টুম্পা। সাবিলা বলেন, ‘বিরতির পর আবারো ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য এক্সাইটেড ছিলাম। এবার নিয়মিতই অভিনয় করবো।’

    তিনি বলেন, ‘আমি জানি আমার যারা দর্শক আছেন তারা গেল ঈদে আমার কাজ দেখতে না পেরে অনেক মিস করেছেন আমাকে। আমিও আমেরিকায় থেকে তাদেরকে মিস করেছি। এখন থেকে আমার ফ্যানরা এখন আমাকে আবারও নিয়মিত দেখতে পাবেন। কিছু নাটকের শিডিউল অলরেডি দিয়েছি। সবগুলো শুটিং হবে আগামীতে। চেষ্টা করবো ভালো কাজ করে নিজের অবস্থান আরও মজবুত করার।’

    সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন। এছাড়া উপস্থাপনায়ও সাবিলা মুগ্ধতা ছড়িয়েছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।

     

    Close