• আজ সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ; ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই রমজান, ১৪৩৯ হিজরী
  • পুত্র আব্রামের সঙ্গে শাকিবের ঈদ

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    shakib-khan-apu biswas

    গেল রজমানের ঈদটি পুত্র আব্রাম খান জয়ের জীবনের প্রথম ঈদ হলেও ঈদের দিনের উৎসবে বাবা শাকিব খানকে কাছে পাননি জুনিয়র খান! অবশ্য এজন্য বাবার পেশাই দায়ী! কারণ, ঈদুল ফিতরে শাকিব খান ‘চালবাজ’ ছবির শ্যুটিংয়ে ছিলেন লন্ডনে।

    তবে এবার ঈদুল আজহায় ছেলে আব্রামের সঙ্গে ঈদ করবেন শাকিব খান। এ প্রসঙ্গে শাকিব বলেন, এবারের ঈদে দেশেই থাকব। যেহেতু কোরবানির ঈদে গরু কেনাকাটার বিষয়টি আমার বাবা করে থাকেন। ঈদের দিন সকালে বাবার সঙ্গেই নামাজ পড়তে যাব। এরপর বাসায় ফিরে খাওয়া-দাওয়া করব। আর সিনেমার খোঁজ-খবর নেয়ার একটা ব্যাপার রয়েছে। পরিবারের সঙ্গেও সময় কাটাব।

    তিনি বলেন, জয় (আব্রাম খান জয়) এবার ঈদের পুরোটা দিন আমার সঙ্গেই থাকবে। নতুন এক অভিজ্ঞতার অপেক্ষায় আছি। ওর জন্য কেনাকাটাও করেছি।

    শাকিবপত্নী ও চিত্রনায়িকা অপু বলেন, এবার আমাদের সন্তান আব্রাম প্রথম কোরবানির ঈদ পালন করতে যাচ্ছে। ঈদের দিন আব্রাম ওর বাবার সঙ্গেই থাকবে। এটা আমাদের পরিবারের জন্য অবশ্যই অন্যরকম ঈদ হতে যাচ্ছে।

    এবার ঈদে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তি পাচ্ছে আড়াইশর মতো সিনেমাহলে। ছবি দুটি হচ্ছে ‘রংবাজ’ এবং ‘অহংকার’। দুই ছবিতেই শাকিবের নায়িকা থাকছেন বুবলী।

    Close