• আজ সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ; ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই রমজান, ১৪৩৯ হিজরী
  • প্রকাশ হলো ‘ঢাকা অ্যাটাক’-এর নতুন গান

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    Mahi-and-Shuvo-Dhaka-Attact

    প্রকাশ হলো মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘ঢাকা অ্যাটাক’র নতুন গান। গানের শিরোনাম ‘টুপ টাপ’। এই গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং ও সোমলতা। আজ রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে গানটি প্রকাশ করা হয় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

    রোমান্টিক ঘরানার এ গানে দেখা গেছে আরিফিন শুভ ও মাহিয়া মাহিকে। দেশের বাইরের মনোরম সব লোকেশনে এই গানের চিত্রায়ণ হয়েছে। গানটি শ্রোতা-দর্শকের মন জয় করবে বলে প্রত্যাশা করছেন ছবির নির্মাতা দীপংকর দীপন।

    আসছে ৬ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দেশব্যাপী মুক্তি দেয়া হবে। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লি.।

    অন্য অভিনয় শিল্পীদের মধ্যে আছেন সৈয়দ হাসান ইমাম, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, শিপন মিত্র প্রমুখ। চলচ্চিত্রটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ছবিটি নির্মাণে সার্বিক তত্বাবধায়নও করছেন তিনি।

    তার ভাষ্য, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হিসেবে এটি । সব শ্রেণির দর্শকের মন জয় করবে বলে আমাদের বিশ্বাস।

    গানটি দেখতে ক্লিক করুন :

    ফাস্ট বিডিনিউজ ২৪/ ই ই

    Close