• আজ রবিবার, ২২শে জুলাই, ২০১৮ ইং ; ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৮ই জ্বিলকদ, ১৪৩৯ হিজরী
  • আমাদের কথা

    Eid shongkha Editors

    কালের আবর্তে ঘড়ির কাঁটার মতো আবারো পবিত্র রমজানুল মোবারকের ঈদ আমাদের মাঝে ফিরে আসলো। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর আমাদের মাঝে এক ডালি আনন্দ নিয়ে হাজির হয়েছে। এই উৎসবকে বরণ করে নিতে বেশ আগে থেকেই ঘরে ঘরে শুরু হয়েছিল উৎসবের প্রস্তুতি। শেষ পর্যন্ত মুসলমানদের এই উৎসব জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের উৎসবে পরিণত হয়, রুপ নেয় সর্বজনীনতার।

    এই আনন্দকে প্রাণময় করতে নেওয়া হয় ব্যাপক প্রস্তুতি, থাকে বাড়তি কিছু। মিডিয়া জগৎও বিশেষ দিবসকে ঘিরে আয়োজন করে বিশেষ সংখ্যার। বিশেষ ভাবে সাজানো হয় সেই সংখ্যাকে, চলে জোর প্রস্তুতি।

    তথ্য প্রযুক্তির এই সময়ে ইন্টারনেটের সহজপ্রাপ্যতা, তারুণ্যের হাতে হাতে ইন্টারনেটযুক্ত মুঠোফোন অনলাইন ভিক্তিক দৈনিক গুলোর জন্য বিশেষ ইঙ্গিত বহন করে। তাই আজকের দিনের অনলাইন ভিক্তিক পত্রিকাগুলোর সব আয়োজন থাকে তারুণ্যকে ঘিরেই। ঈদের বিশেষ আয়োজন হয় তারুণ্যের চাহিদাকে বিবেচনা করেই। এতো আয়োজন, জল্পনা-কল্পনা সব কিছু তখনই স্বার্থক হয় যখন, তা পাঠক-পাঠিকার নিকট সমাদৃত হয়। রাত দিন পরিশ্রমের স্বার্থকতা তখনই যখন তা পাঠক-পাঠিকার আলোচনায় আসে বা প্রশংসা কুড়াই।

    অন্যান্যবারের মতো এবারও ফাস্ট বিডিনিউজ ২৪ পবিত্র ঈদ-উল- ফিতরকে ঘিরে তার সাধ ও সাধ্যের সমন্বয়ে আয়োজন করেছে ‘ফাস্ট বিডিনিউজ ২৪-ঈদ সংখ্যা ২০১৭’।

    আমাদের এই আয়োজন তখনই স্বার্থক হবে যখন তা পাঠককে ভাবাবে। আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই সকল পাঠকের সাথে। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা আমাদের সম্মানিত পাঠক-পাঠিকা, বিজ্ঞাপনদাতা, এবং শুভান্যুধায়ীদের জন্য থাকলো পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। আমাদের বিশেষ আয়োজনে আপনাদের সকলকে স্বাগতম জানাই।

    Close