• আজ সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ; ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই রমজান, ১৪৩৯ হিজরী
  • চতুর্থ বর্ষে ফাস্ট বিডিনিউজ ২৪ : সম্পাদকের কথা

    ফাস্ট বিডিনিউজ ২৪ ● 

    jamil-ahmmed-mukul-1 (1)

    জামিল আহম্মেদ মুকুল ● কালের খেয়া বেয়ে আরো একটি বছর পেরিয়ে গেল। সেই সাথে পূর্ণ হলো অনলাইন দৈনিক ফাস্ট বিডি নিউজ টুয়েন্টিফোর ডট কম- এর তৃতীয় বছর।চতুর্থ বর্ষে পদার্পণের প্রারম্ভে শুরুর কথাটি খুব মনে পড়ছে। জেলা শহরের কয়েক জন স্বপ্নবাজ তরুণের হাত ধরে যাত্রা শুরু হয়েছিল পত্রিকাটির। শুরুতেই যে সততা, নিষ্ঠা আর দায়িত্বশীলতা,দেশের প্রতি দ্বায়বদ্ধতার বিষয়টি মাথায় রেখে আমরা যাত্রা শুরু করেছিলাম যত দিন গেছে তার গুরুত্ব আমাদের নিকট বেড়েছে বৈ কমেনি।

    নানান সীমাবদ্ধতার মধ্যদিয়েও আমাদের চলার প্রচেস্টা অব্যাহত আছে। এই প্রেরণার একমাত্র উৎস আমাদের সম্মানিত পাঠকবৃন্দ। পাঠক ছাড়া সংবাদপত্র ‘ পানি শূন্য নদীর মত ‘। তাই আমরা সব সময় চেষ্টা করেছি পাঠকের রুচি ও মননশীলতাকে প্রাধান্য দিতে। আগামি দিনেও সেই প্রচেষ্টা অব্যাহত থাকবে। মাত্র তিন বছরে পাঠকে আমরা কী দিতে পেরেছি তার বিচারের দায়িত্ব বিজ্ঞ পাঠকের। আগামি দিনে সকল সীমাবদ্ধতার বাঁধন ছিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। চাই অতীতের সকল ত্রুটি সংশোধন করতে।

    পাঠকই একটি পত্রিকার প্রাণ। ফাস্ট বিডি নিউজ মনে করে প্রকাশিত সংবাদে পাঠকের মন্তব্য ‘ বিজ্ঞ বিচারকের রায় ‘ এর মতই। তাই প্রতিটির মন্তব্যকেই আমরা সমান গুরুত্ব দিয়ে থাকি। তৃতীয় বর্ষপূর্তীর এই দিনে আমাদের সকম সম্মানিত পাঠক, বিজ্ঞাপনদাতা এবং শুভানুধ্যায়ীদেরকে  ‘ ফাস্ট বিডি নিউজ পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ‘ জানাই।

    সম্পাদক
    ফাস্ট বিডি নিউজ ২৪.কম
    jamilmukul365@gmail.com

    Close