• আজ রবিবার, ১৯শে আগস্ট, ২০১৮ ইং ; ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ ; ৭ই জ্বিলহজ্জ, ১৪৩৯ হিজরী
  • রাঙ্গাবালীতে বিষপানে গৃহবধুর মৃত্যু

    বিষপানে মৃত্যু

    বিষপানে মৃত্যু

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●রাকিবুল হাসান, রাঙ্গাবালী প্রতিনিধি:

    পটুয়াখালী জেলার রাঙ্গাবালীতে স্বামী-স্ত্রী ঝগড়ার জেরে বিষপানে আকলিমা (৩২) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। মৃত আকলিমা রাঙ্গাবালী উপজেলাধীন বড়বাইশদিয়া ইউনিয়নে টুঙ্গিবাড়িয়া গ্রামের মোঃ রুহুল আমিন মিয়ার স্ত্রী।

    স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (০৮মার্চ, ২০১৭ ইং) রাত দশটার দিকে বিষ পান করে আকলিমা। পরবর্তিতে তাকে ট্রলারে করে কলাপাড়া হাসপাতালে নেয়া হয়। কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগে রাত ২ ঘটিকায়  মারা যায় সে।

    ঘটনা স্থলে গিয়ে জানা যায়, মঙ্গলবার বিকেলে কাকড়া চর (জাহাজ মরা) ভ্রমনে যায় আকলিমা। সেখান থেকে ফিরে আসার পর রাতে তাদের মধ্যে ঝগড়া হওয়ায় আকলিমা রাগের বসে বিষ পান করেন। প্রত্যক্ষদর্শী তার এক বান্ধবী জানান,  আকলিমা মৃত্যুর অগে বলে আমি এক প্যাকেট বিষ সব খেয়ে ফেলেছি, আমি আর বাঁচবো না। এরপর সে আর কিছু বলতে পারেনি।”

    মৃত আকলিমা বেগমের একটি ছেলে ও একটি মেয়ে আছে বলে জানা যায়। ছেলের বয়স ১৩ বছর ও মেয়র বয়স ৭ বছর। মৃত্ আকলিমা বেগমের মাকে এব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমার মেয়ের মাথায় সমস্যা ছিল। তিনি এব্যপারে তিনি কাউকে দোষী করেননা বলেও জানান তিনি।

    মৃত আকলিমার মরদেহ কলাপাড়া হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্য পটুয়াখালীতে নেয়া হবে বলে জানা গেছে। তবে এই ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি শামসুল আরেফীন জানান, আমাদের কাছে এমন কোনো সংবাদ আসেনি। তবে দ্রুতই ঘটনার খোঁজ নিচ্ছি।

    এমএম/০৮/০৩/১৭

    Close