• আজ বৃহস্পতিবার, ১৯শে জুলাই, ২০১৮ ইং ; ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৫ই জ্বিলকদ, ১৪৩৯ হিজরী
  • গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারণায় বিএনপি নেত্রী সাবিরা নাজমুল

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে ৪ মে শুক্রবার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চাইতে যান বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবিরা নাজমুল।

    নির্বাচনী প্রচারণার এক পথসভায় তিনি বলেন, এই নির্বাচন যদি সুষ্ঠু না হয় তাহলে জনগণ নির্বাচন কমিশনের ওপর বিশ্বাস হারাবে। দেশে আর এক তরফা নীল নকশার নির্বাচন আর হতে দেবে না মানুষ। কিন্তু এই অনির্বাচিত সরকার সব সময় চেষ্টা করে যাচ্ছে দেশের প্রধান বিরোধী দলকে দূরে রেখে, খালেদা জিয়াকে বাহিরে রেখে একতরফা নির্বাচনের। কারণ আওয়ামী লীগ পুরোপুরি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের জনগণের কাছে যাওয়ার মুখ নেই। তারা নিশ্চিত বিরোধী দল নির্বাচনে গেলে তাদের ভরাডুবি হবে সে জন্য সকল ক্ষেত্রে একতরফা নির্বাচনের নীল নকশা তৈরী করছে।

    এসময় বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে ভোটারদের মাঝে ধানের শীষের প্রার্থীর পক্ষে লিফলেট বিতরণ ও পথসভা করেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

    এসময় নির্বাচনী প্রচারণায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির যুগ্ন মহাসচিব মাহাবুব উদ্দিন খোকন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দীন রাজু, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রয়েল হক, ছাত্রদল নেতা আরাফাত কল্লোল এছাড়া আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা কৃষকদলের সভাপতি কৌশিক মনি, সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দীন চৌধুরী মুসা, কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা শরিফুল ইসলাম, নুরুল ইসলাম, ১৬ নং ওয়ার্ড ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোবারক হোসেনসহ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, সাবিরা নাজমুল হলেন গত ২০১১ সালে গুপ্তহত্যার শিকার যশোর জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও ঝিকরগাছা থানা বিএনপির সভাপতি শহীদ নাজমুল ইসলামের সহধর্মীনী। যশোরবাসীর কাছে শহীদ নাজমুল ইসলাম অত্যন্ত জনপ্রিয় একজন নেতা ছিলেন। ২০১৪ সালে উপজেলা পরিষদ নির্বাচনে তার স্ত্রী ঝিকরগাছা থেকে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটের ব্যাবধানে জয়লাভ করেন।

    এছাড়াও জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী হিসাবে ধানের শীষ প্রতীক নিয়ে সংসদ সদস্য পদে নির্বাচনী লড়াই করবেন।

    Close