• আজ রবিবার, ১৯শে আগস্ট, ২০১৮ ইং ; ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ ; ৭ই জ্বিলহজ্জ, ১৪৩৯ হিজরী
  • যে ৫ কারণে আপনার স্যামসাং গ্যালাক্সি নোট ৮ কেনা উচিত

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    samsung-galaxy-note-8-s-pen-features-11

    বর্তমান সময়ে স্মার্টফোন বাজারের সবচেয়ে ব্যয়বহুল ফোন দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং এর ফ্লাগশিপ ফোন গ্যালাক্সি নোট ৮। আগামী ২২ সেপ্টেম্বর বাংলাদেশে ফোনটি উন্মুক্ত হতে যাচ্ছে এবং এ স্মার্টফোনের দাম হবে ৯৪ হাজার ৯০০ টাকা। সম্প্রতি স্যামসাংয়ের একটি সূত্র এই তথ্য জানিয়েছে।

    মার্কিন সাময়িকী ফোর্বস এর এক প্রতিবেদনে বলা হয়েছে এই গ্যালাক্সি নোট ৮ গ্রাহকদের ৫ কারণে কেনা উচিত। এখানে সেই ৫টি কারণ তুলে ধরা হলো-

    ক্যামেরা: গ্যালাক্সি নোট ৮ এর ক্যামেরা যথেষ্ট ভালো হওয়ায় এই ফোন দিয়ে খুব ভালো ছবি তুলতে পারা যাবে। অটো অপশন চালু করা অবস্থায় এই ফোনে ভালো ছবি তোলা যায় বলেও বলা হয়েছে।

    মিউজিক: স্যামসাং তাদের সাউন্ড সিস্টেমকে অনেকটা উন্নত করেছে। ইকিউ মেনুতে আপনার শ্রবণের জন্য শব্দের বিকল্প ব্যবস্থা আছে।

    ডুয়েল বায়োমেট্রিক: ফেসিয়াল রিকগনিশন নয় গ্যালাক্সি নোট ৮ এ রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং আইরিশ স্ক্যানার। অর্থাৎ আপনি দুটি বিকল্প ব্যবস্থায় ফোন আনলক করতে পারবেন। এবং নিজের ইচ্ছামতো যেকোনো একটি সিস্টেমে আপনি ফোন আনলক করতে পারবেন।

    নিরাপদ ফোল্ডার: নিরাপদ ফোল্ডার গ্যালাক্সি নোটের খুবই ভালো একটি ধারণা। এবং এই ফোল্ডারে আলাদা পিন দিয়ে সুরক্ষিত করে রাখা যাবে। এবং এই ফোল্ডারের জন্য বায়োমেট্রিক ডিজ্যাবল করে রাখা যাবে।

    এস-পেন: নোট ৮ এর অভিজ্ঞতার সবচেয়ে ভালো দিক হল এর এস-পেন। নোটবুকে কিছু লেখার বা কাজের তালিকা তৈরি করার চমৎকার অভিজ্ঞতা দিবে।

    ফাস্ট বিডিনিউজ ২৪/এ আই

    Close