• আজ রবিবার, ২২শে জুলাই, ২০১৮ ইং ; ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ ; ৮ই জ্বিলকদ, ১৪৩৯ হিজরী
  • বনপা সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদকের বরিশাল সাংগঠনিক সফর সম্পন্ন

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    বনপা সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদককে শুভেচ্ছা জানাচ্ছেন বরিশালের পোর্টাল মালিক-সম্পাদকবৃন্দ।

    বনপা সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদককে শুভেচ্ছা জানাচ্ছেন বরিশালের পোর্টাল মালিক-সম্পাদকবৃন্দ।

    বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের নির্দেশে বরিশালে সাংগঠনিক সফর করেছেন সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি ও যুগ্ম সম্পাদক ওয়ালী উল্লাহ খান।

    সোমবার দিনব্যাপী এই সফরে সকাল এবং বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    বিকেল ৫টায় দৈনিক শাহনামা কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বনপা বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ নোমানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বনপার সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি। বিশেষ অতিথি ছিলেন বনপার যুগ্ম সম্পাদক ওয়ালী উল্লাহ খান।

    বনপা সাধারণ সম্পাদক বনপার পরিচিতি এবং কার্যক্রম বর্ণনা করে উপস্থিত বরিশালের বিভিন্ন অনলাইন পোর্টালের সম্পাদক-প্রকাশকদের প্রশ্নের উত্তর দেন।

    তিনি তার বক্তব্যে বলেন, দাবি আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই। ৫৭ ধারা বাতিলসহ অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধনের জন্য আমাদেরকে সোচ্চার হতে হবে।

    সাধারণ সম্বপাদক রনি আরও বলেন, বনপা পোর্টাল মালিকদের অধিকার আদায়ে কাজ করে। অনেক সংগঠনের জন্ম হয়েছে, কিন্তু তাদেরকে পোর্টাল মালিকরা গ্রহণ করেনি।

    এসময় তিনি উপস্থিত পোর্টাল মালিক-সম্পাদকদের দাবির মুখে আগামী জানুয়ারীর মধ্যে বরিশালে কমিটি গঠনের নির্দেশ দেন।

    বনপা যুগ্ম সম্পাদক ওয়ালী উল্লাহ খান বলেন, বনপা প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের নেতৃত্বে বনপা যে লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠা হয়েছিল, আমরা সে পথেই এগিয়ে যাচ্ছি। অনলাইন নিউজ পোর্টালের নিবন্ধনসহ সকল অধিকার আদায় বনপার নেতৃত্বেই হবে।

    অনুষ্ঠানে বরিশালের বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক-প্রকাশকবৃন্দ উপস্থিত ছিলেন।

    ফাস্ট বিডিনিউজ ২৪/ই ই

    Close