• আজ সোমবার, ২৮শে মে, ২০১৮ ইং ; ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ ; ১২ই রমজান, ১৪৩৯ হিজরী
  • শ্বাসরুদ্ধকর ম্যাচে পাঞ্জাবের জয়

    ফাস্ট বিডিনিউজ ২৪ ●

    ১৪৩ রান করেও কেউ আইপিএলে জয় পাবে- এটা ছিল কল্পনারও বাইরে। অথচ সেই অকল্পনীয় জয়টাই পেয়ে গেল প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। স্বাগতিক দিল্লি ডেয়ারডেভিলস ১৪৪ রান তাড়া করতে নেমে থেমে গেল ১৩৯ রানে। ফলে শ্বাসরূদ্ধকর ম্যাচে ৪ রানে জিতলো পাঞ্জাব।

    শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ১৭ রান। আগের ওভারগুলোতে খুব নিয়ন্ত্রিত বোলিং করেছিল পাঞ্জাবের বোলাররা। শেষ ওভারে তাই ১৭ রান অনেক বেশি। অমিত মিশ্র আর স্রেয়াশ আয়ার তুললেন ১২ রান। স্রেয়াশ আয়ার একটি বাউন্ডারি, একটি ছক্কা এবং একটি ডাবলসে ১২ রান নিতে পারলেও শেষ ওভারে তার উইকেট তুলে নেন আফগান স্পিনার মুজিবুর রহমান।

    স্রেয়াশ আয়ারই যা একমাত্র দিল্লির হয়ে প্রতিরোধ গড়েন পাঞ্জাবের বোলারদের সামনে। ৪৫ বলে ৫৭ রান করেন তিনি। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কা মারলেন তিনি। এছাড়া ২৪ রান করেন রাহুল তেওয়াতিয়া। পৃত্থি শা ১০ বলে ২২ রান করেন। গ্লেন ম্যাক্সওয়েল ১২ রান করেন।

    পাঞ্জাবের হয়ে ২টি করে উইকেট নেন অঙ্কিত রাজপুত, অ্যান্ড্রু টাই, মুজিবুর রহমান। বারিন্দার স্রান নেন ১ উইকেট। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করে কিংস ইলেভেন পাঞ্জাব। ইনজুরির কারণে খেলতে পারেননি ক্রিস গেইল।

     

    ফাস্ট বিডিনিউজ২৪/ কে এস

    Close