কালীগঞ্জে রবি কোম্পানীর মার্কেটিং সহকারিকে মারপিট করে টাকা ছিনতাই

ঝিনাইদহের কালীগঞ্জে দিন দুপুরে আশরাফুজ্জামান নামের রবি কোম্পানীর এক ডিএসআর কে মারপিট করে নগদ টাকা ও স্ক্রাচ কার্ড ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে উপজেলার ধোপাদি বাজারে এ ঘটনা ঘটে। আশরাফুজ্জামান কালীগঞ্জ উপজেলা চাপালী গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানাগেছে, আশরাফুজ্জামান রবি কোম্পানীর মার্কেটিং সহকারি হিসেবে কালীগঞ্জে কর্মরত রয়েছেন। গত শনিবার মার্কেটিংয়ের কাজে তিনি কালীগঞ্জ উপজেলার ধোপাদী বাজার গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা হাসানহাটি গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে রতন একই গ্রামের হাজের আলীর ছেলে আরিফুল ইসলাম, ধোপাদী গ্রামের আনসার আলীর ছেলে টিটু ও একই গ্রামের বলুর ছেলে আজাদসহ অজ্ঞাত আরো ৭/৮ জন তাকে ব্যাপক মারপিট করে নগদ ২২হাজার ৩২৫ টাকা ও ২৯ হাজার ১৭০ টাকা মূল্যের স্ক্রাচ কার্ড ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদি হয়ে উপরোক্ত ব্যক্তিদের আসামি করে কালীগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।
কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, এজাহার পেয়ে তদন্তের জন্য সেখানে একজন এসআই কে পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।