থাইল্যান্ড ফেস্ট-এর র‍্যাম্পে ফাতেমার তৈরী পোশাক

fatema

ফাস্ট বিডিনিউজ২৪ ● থাইল্যান্ড ফেস্টিভ্যাল এর র‍্যাম্প ওয়াক এ থাকছে এফটিজে ক্রিয়েশন এর ডিজাইন করা পোশাক। প্রথমবারের মত এই উৎসবে কোনো বাংলাদেশির ডিজাইন করা পোশাকে র‍্যাম্প ওয়াক করবেন একজন মডেল। এফটিজে ক্রিয়েশনের এই পোশাক পরে র‍্যাম্প ওয়াক করবেন বাংলাদেশি মডেল নওশিন।

আগামীকাল ২৭ মার্চ বুধবার শুরু হতে যাচ্ছে থাইল্যান্ড ফেস্টিভ্যাল, চলবে ৩০ মার্চ পর্যন্ত। থাইল্যান্ডের এই উৎসবটিতে ২৮ ও ২৯ মার্চ দুইদিন থাকবে র‍্যাম্প ওয়াক।

এফটিজে ক্রিয়েশন বর্তমানে একটি অনলাইনভিত্তিক ফ্যাশন হাউজ। তরুন উদ্যোক্তা ইউল্যাব এর শিক্ষার্থী ফাতেমাতুজ জোহরা এটির কর্ণধার। তিনি নিজেই পোশাকগুলোর ডিজাইন করছেন।

ফাতেমা জানান, ‘ছোটো বেলা থেকেই ফ্যাশন ডিজাইনার হওয়ার ইচ্ছা ছিলো। একাডেমিক ভাবে সেদিকে এগোতে না পারলেও বিবিএতে পড়েই শুধু প্রবল ইচ্ছাশক্তি দিয়েই আমার সে ইচ্ছা পূরণের পথে হাটছি। থাইল্যান্ড ফেস্ট এ নিজের তৈরী পোশাক থাকছে, এটি আমার জন্য অন্যরকম ভালোলাগার ব্যপার।’

সময়ের সাথে তাল মিলিয়ে বাহারি রকমের ট্রেন্ডি পোশাকের চাহিদা পূরণ করাই এফটিজে ক্রিয়েশনের লক্ষ্য। এফটিজে ক্রিয়েশনে পাওয়া যাবে সালোয়ার কামিজ, গাউন সহ আধুনিক ডিজাইনের সব ট্রেন্ডি পোশাক। এটির ফেসবুক পেজ FTJ CREATION এ গিয়ে পোশাকের ডিজাইন দেখে ওর্ডার করা যাবে। পন্য হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করার সুযোগ থাকছে।
তবে অনলাইনের পাশাপাশি খুব শীঘ্রই আসছে এফটিজে ক্রিয়েশনের শোরুম।