মনিরামপুরের গোয়ালপাড়ায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সমবায় প্রতিমন্ত্রী

স্হানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বাবু স্বপন ভট্টাচার্য বলেছেন, তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে মাননীয় প্রধানমন্ত্রী দৃঢ় প্রতিজ্ঞ। তারই ফলশ্রুতিতে দেশের প্রত্যান্ত অঞ্চলে একের পর এক কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করে যাচ্ছেন যা পূর্বেকার সরকার বন্ধ করে দিয়েছিল ।

যশোর জেলার মনিরামপুর উপজেলার প্রত্যান্ত অঞ্চল ২ নং কাশিমনগর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে ‘হাজী আলী আহম্মাদ গোয়ালপাড়া কমিউনিটি ক্লিনিক’ উদ্বোধন কালে তিনি একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সহকারী সিভিল সার্জন ডা.প্রতিভা ঘরাই,ইউপি চেয়ারম্যান জি এম আহাদ আলী,ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাবু চিত্তরজ্ঞন দাস, আব্দুর রাজ্জার গাজী বাবু স্বপন কুমার দাস,রফিকুল আলম ও মোঃ আজু গাজী।

উল্লেখ্য যে, স্হানীয় কৃষক দানবীর হাজী আলী আহম্মাদ ক্লিনিক নির্মাণের জন্য ৮শতক জমি দান করেন। ক্লিনিকটির ভবন নির্মান দীর্ঘদিন পূর্বে সম্পন্ন হলেও উদ্বোধন না হওয়াতে এলাকার প্রায় পাঁচ হাজার মানুষ প্রাথমিক চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছিল। মন্ত্রী মহোদয়েরর ব্যক্তিগত উদ্যোগে আজ তার সমাধন ঘটলো।