যশোরে করোনায় আক্রান্ত নন কেউ

যশোর অফিস :
যশোরে কেউ করোনা আক্রান্ত হয়নি। তিন জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হলে তারা সংক্রমিত নয় বলে জানা গেছে।

এদিকে গত ২৪ ঘন্টায় যশোরে হোম কোয়ারেন্টইনে পাঠানো হয়েছে ১০১জনকে। এই নিয়ে হোম কোয়ারেন্টইনে পাঠানো হয়েছে ২হাজার ১৩১জন। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৪৪জনকে।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহিন জানান, যশোর জেনারেল হাসপাতালের কোয়ারেন্টইনে থাকা একজন এবং হোম কোয়ারেন্টাইনে থাকা আরো দুইজনের নমুনা সংগ্রহ করে ২৫ মার্চ আইইডিসিআর এ পাঠানো হয়। ২৭ মার্চ শুক্রবার রিপোর্ট যশোরে পৌছেছে। সন্দেহভাজনরা কেউই করোনা ভাইরাসে সংক্রমিত নন। ফলে যশোরে করোনাভাইরাসে এখনো পর্যন্ত কেউ আক্রান্ত হয়নি। ফলে আতংকিত হওয়ার কিছু নেই। তবে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে সবাই নিজ নিজ ঘরে অবস্থা করে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। তাহলেই করোনাভাইরাসের আক্রমণ প্রতিরোধ করা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১০১জন। এ নিয়ে হোম কোয়ারেন্টইনে পাঠানো হয়েছে ২ হাজার ১৩১জন। এর মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে ৭৪৪জনকে।
এ পর্যন্ত মণিরামপুরে ১৯০, কেশবপুরে ১৪০, অভয়নগর ৮৪, শার্শা ২৪৫, ঝিকরগাছা ৯৮, বাঘারপাড়া ২৬, যশোর সদরে ১১৪৭ এবং চৌগাছায় ১০০জনকে হোম কোয়ারেন্টইনে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।