‘শেখ হাসিনার বিকল্প নেই আওয়ামী লীগে’

জাতির পিতা বঙ্গবন্ধুর পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

রোববার সিরাজগঞ্জের কাজীপুরে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, পঁচাত্তর-পরবর্তীতে আওয়ামী লীগের কঠিন দুঃসময়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দায়িত্ব নিয়ে আবারও দলকে শক্তিশালী কাঠামোতে দাঁড় করিয়েছেন। দলকে সুসংগঠিত করে তিনি নবমবার আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। টানা তৃতীয়বারসহ চতুর্থবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হন। কোটি কোটি মানুষের ভালোবাসায় সিক্ত হন। দেশে-বিদেশে বিরল সম্মান অর্জন করেন।

তিনি বলেন, দলের কর্মীরা বিশ্বাস করেন, জাতির পিতা বঙ্গবন্ধুর পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। প্রতিমুহূর্তে মৃত্যুঝুঁকি নিয়েও সাহসিকতার সঙ্গে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাতে সিরাজগঞ্জ শিল্পকলা একাডেমি আয়োজিত গুণীজন সম্মাননা পুরস্কার প্রদান অনুষ্ঠানে নাসিম বলেন, শিল্প সংস্কৃতিকে ধারণ এবং যুব সমাজকে রক্ষা করতে মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূলের কোনো বিকল্প নেই।

জেলা শহরের শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি ড. ফারুক আহাম্মদ।

অনুষ্ঠানে বিশেষ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, ড. জান্নাত আরা তালুকদার হেনরী, আসাদ উদ্দিন পবলু ও হেলাল আহমেদ উপস্থিত ছিলেন।