সোনালী স্বপ্ন একাডেমীর নতুন কমিটি ঘোষণা

তৌসিফ মাহবুবঃ যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জয়ান্তা গ্রামের শিক্ষা ও সামাজিক সংগঠন ’সোনালী স্বপ্ন একাডেমী’ আনুষ্ঠানিক ভাবে ৪১ সদস্য কমিটি গঠন করা হয়েছে। রাকিব হোসেন কে সভাপতি, হাসিবুল ইসলাম শান্ত কে সাধারন সম্পাদক এবং আরিফ ফয়সাল কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

১৭ই নভেম্বর রবিবার রাতে জয়ান্তা বাজারে আলোচনার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয় এবং ১৮ ই নভেম্বর সোমবার সোনালী স্বপ্ন একাডেমির উদ্যোগে মেধা যাচাই পরিক্ষা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান -২০১৯ এর আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানের পুরস্কার বিতরনীর পরে ৪১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

এদিকে সামাজিক সংগঠন ’সোনালী স্বপ্ন একাডেমী’র অন্যতম অঙ্গীকার হচ্ছে নিরক্ষরমুক্ত সমাজ গঠন, মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সভাপতি রাকিব বলেন, আমরা চাই যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজকে এগিয়ে নিয়ে যাবো।শিক্ষা ও সামাজিক সংগঠন সোনালী স্বপ্ন একাডেমী অন্যতম ভূমিকা থাকবে শিক্ষিত সমাজ গঠন করা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে ’সোনালী স্বপ্ন একাডেমি ’ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এছাড়াও শিক্ষা ও সামাজিক সংগঠন ’সোনালী স্বপ্ন একাডেমির’ কমিটিতে রয়েছেন সহ সভাপতি আরহাদ,তারেক ইমাম,রাশেদুল ইসলাম,সহ সাধারণ সম্পাদক হেলাল,আরিফুল, বাবু সহ সংগঠনিক সম্পাদক আলিমুন যুগ্ম সম্পাদক রাসেদুল ইসলাম সহ যুগ্ম সম্পাদক নয়ন হোসেন ক্রীয়া সম্পাদক সান সহ ক্রীয়া সম্পাদক রমজান,রুবেল হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল্লাহ প্রচার সম্পাদক আলামিন সহ প্রচার সম্পাদক সাকিব হোসেন সমাজ সেবা বিষয়ক সম্পাদক জামিনুর ইসলাম উপ সমাজ সেবা বিষয়ক সম্পাদক ইমলাম ক্রান ও দুর্যগ বিষয়ক সম্পাদক রিপন হোসেন উপ ত্রান ও দুর্যগ বিষয়ক সম্পাদক রাজু পরিবেশ সম্পাদক হিমেল উপ পরিবেশ সম্পাদক মাহমুদ হুসাইন অর্থ সম্পাদক রাসেদুল ইসলাম উপ অর্থ সম্পাদক রাসেল মানব সম্পাদক মাহবুব হাসান উপ মানব সম্পাদক জিহাদ উন্নয়ন সম্পাদক শাহিন উপ উন্নয়ন সম্পাদক হেলাল হোসেন দপ্তর সম্পাদক সাব্বির হোসেন সহ দপ্তর সম্পাদক রিয়াজ শিক্ষা ও পাঠ চক্র সম্পাদক রিয়াজুল ইসলাম উপ পাঠ চক্র সম্পাদক সাকিবুর ছাত্র বৃত্তি সম্পাদক আশিক উপ ছাত্র বৃত্তি সম্পাদক বিপুল সদস্য আসিফ,মাহমুদ হোসেন, ইমন হোসেন, শাওন, মেহেদী হাচান।